ঢাকাSunday , 17 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

সালমান এফ রহমানের নৌকার ভোট চাইলেন জেলা আ.লীগের পনিরুজ্জামান তরুন

Link Copied!

বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ আলোচিত সংসদীয় আসন ঢাকা-১ দোহার-নবাবগঞ্জ এর আসন। আর এই আসনে দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়েছেন বাংলাদেশের শীর্ষ ব্যবসায় প্রতিষ্ঠান বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান

#New_Classic_Event_Management

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাতের শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ২০১৮ থেকে ২০২৩ দশম সংসদের নির্বাচিত এমপি সালমান ফজলুর রহমান (সালমান এফ রহমান)।

গেল ২০১৮ এর নির্বাচনে ঢাকার গুরুত্বপূর্ণ এই আসন ঢাকা-১ দোহার-নবাবগঞ্জ থেকে বাংলাদেশের আরেক শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের বর্তমান চেয়ারম্যান জাপার কো-চেয়ারম্যান ঢাকা-১ এর সাবেক এমপি সর্বদলীয় সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট সালমা ইসলাম এমপি কে হারিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক ও আ.লীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত হয়েছেন সালমান এফ রহমান। ঠিক এবারও তিনি একক ভাবে একক প্রার্থী তালিকায় মনোনীত হয়েছেন আওয়ামী লীগের। আজ ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়। তবে ২৬৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বীতা করবেন বলে জানা গেছে। তারমধ্যে ঢাকা-১ দোহার-নবাবগঞ্জ গুরুত্বপূর্ণ আসন।

সালমান এফ রহমানের নৌকার ভোট চাইলেন জেলা আ.লীগের পনিরুজ্জামান তরুন

আর এই আসনে সালমান এফ রহমানের জন্য ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের বালুরচর এলাকায় এক মতবিনিময় সভায় প্রায় ৫ শতাধিক সাধারণ জনগণের কাছে সালমান এফ রহমানের জন্য ভোট চেয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের গত ১৫ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে সালমান এফ রহমান কে ঢাকা-১ দোহার-নবাবগঞ্জ থেকে আবারো পুনরায় নির্বাচিত করতে বঙ্গবন্ধুর মার্কা,শেখ হাসিনার মার্কা,সালমান এফ রহমানের মার্কা নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি জোর আহবান জানান।

সালমান এফ রহমানের নৌকার ভোট চাইলেন জেলা আ.লীগের পনিরুজ্জামান তরুন

এসময় তিনি আরোও বলেন,নৌকা মার্কায় ভোট দিলে এই অসমাপ্ত কাজ গুলো দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়ন করতে প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন পনিরুজ্জামান তরুন। এছাড়া বিশেষ করে ওয়াদা দেওয়া উন্নয়ন কাজ তিনি বক্সনগর বালুরচরের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবেন বলে সকলকে আশ্বস্ত করেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আলহাজ্ব আব্দুল বাতেন মিয়া,বক্সনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো.সারোয়ার হোসেন খান,বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তপন বার্নাড গমেজ,সাধারণ সম্পাদক সামীমূল আহাদ রনক,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মো.পলাশ,নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন খান,স্বেচ্ছাসেবক লীগের সুজন বাবু,সেলিম খান, ছাত্রনেতা শোভন শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি