ঢাকাSunday , 30 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

ষষ্ঠ ধাপের নির্বাচনের প্রস্তুতি দোহার নবাবগঞ্জে

Link Copied!

ঢাকার দোহার উপজেলায় ৫টি ইউনিয়ন ও নবাবগঞ্জ উপজেলায় ১৪টি পরিষদের ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে (ইভিএম) মেশিনে দুই উপজেলায় ১৯৮ টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হবে। উপজেলা নির্বাচন অফিস ইতিমধ্যে তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। ভোটে পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

#New_Classic_Event_Management

আগামীকাল সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলবে। প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা গত কয়েকদিন বিরামহীনভাবে প্রচারণা চালিয়েছেন। নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটরদের কাছে গিয়েছেন। এখন বাকী ফলাফল। কারা পড়বেন বিজয়ের মালা, এ নিয়ে চলছে আলোচনা।

দোহার ও নবাবগঞ্জ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, দোহারে ৫৫টি ও নবাবগঞ্জের ১৪টি ইউনিয়নে ১৪৩টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনী দায়িত্ব পালনে নবাবগঞ্জে রয়েছেন ৫ জন রিটার্নিং অফিসার মো. সাইদুর রহমান, মো. শাহাজালাল, মো. মমিন মিয়া, মো. শহিদুল ইসলাম ও আব্দুর সালাম।

নবাবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইদুর রহমান জানান, নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে শেষ করতে সব প্রস্তুতি নেওয়া হয়েছে। পুলিশের মোবাইল টিমের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১৯ জন ও দোহারে ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন।

নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৮২ হাজার ৩২০ জন । নবাবগঞ্জে পুরুষ ভোটারের সংখ্যা ১ লক্ষ ৪০ হাজার ৭২৬ জন ও মহিলা ভোটারের সংখ্যা ১ লক্ষ ৪১ হাজার ৫ শত ৯৪ জন।

দোহার উপজেলার মোট ভোটার সংখ্যা ৯৯ হাজার ৭শত ৫২ জন। দোহারে পুরুষ ভোটারের সংখ্যা ৫০ হাজার ১৬ জন ও মহিলা ভোটারের সংখ্যা ৪৯ হাজার ৭ শত ৩৬ জন।

নির্বাচন নিয়ে উৎকন্ঠা ও অজানা শঙ্কায় রয়েছে ভোটার ও প্রার্থীরা। ভোট নিয়ে টানটান উত্তেজনা বিরাজ করছে সব নির্বাচনী এলাকায়।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি