ঢাকাSaturday , 19 June 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

লালমনিরহাট সীমান্তে রাবার বুলেটের আঘাতে ১ গরু পাচারকারী আহত

Link Copied!

সাধন রায়, (লালমনিরহাট প্রতিনিধি) লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়ন সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোঁড়া রাবার বুলেটের গুলিতে বাংলাদেশি গরু পাচরকারী জসিউল মিয়া (৩৫) আহত হয়েছে।

#New_Classic_Event_Management

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুরে বেসরকারি হাসপাতালা চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, শনিবার (১৯ জুন) ভোর সাড়ে তিনটার দিকে ওই ইউনিয়নের টংটিংডাঙ্গা গ্রামের তসিবুল মিয়ার ছেলে জসিউল মিয়াসহ ৪/৫ জনের একটি দল সীমান্তের ৮৬৮ নম্বর মেইন পিলার ও ৯ নম্বর সাবপিলারের নিকট দিয়ে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় গরু পারাপার করতে যায়।

এ সময় ভারতীয় ১৪০ রাণীনগর বিএসএফ ব্যাটালিয়নের শ্রীমুখ ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে রাবার বুলেট ছুঁড়লে জসিউল আহত হয়।

তার সঙ্গীরা উদ্ধার করে গোপনে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওইদিনই রংপুরের একটি বেসরকারি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে একজন গরু পারাপারকারী বলেন, জসিউল ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায়। আহতাবস্থায় তাকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে নাজির গোমানী ক্যাম্প কমান্ডার হাফিজুল ইসলাম মোবাইল ফোনে ঘটনার সত্যতা স্বীকার করেন।

বাংলাদেশ বর্ডারগার্ড (বিজিবি) রংপুর ৬১ ব্যাটালিয়নের অধিনায়ক (সিও) লে. কর্ণেল মীর হাসান শাহরিয়ার মাহমুদের সাথে কথা বলার চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি