ঢাকাTuesday , 13 July 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

লালমনিরহাটে ‘ভূমিদস্যু’দের হামলায় সাংবাদিক সেলিম সম্রাট আহত

Link Copied!

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকায় সেলিম সম্রাট (২৫) নামে এক সাংবাদিককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সংঘবদ্ধ ভূমিদস্যুদের বিরুদ্ধে।

#New_Classic_Event_Management

সেলিম সম্রাটের ওপর সংঘবদ্ধ ভূমিদস্যুদের হামলার একটি ভিডিও পাওয়া যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবি: ভিডিও থেকে নেওয়া

আহত সাংবাদিক সেলিম সম্রাট স্থানীয় পত্রিকা দৈনিক বাহান্নর আলো’র হাতীবান্ধা প্রতিনিধি হিসেবে কর্মরত।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রোববার বিকেল ৫টার দিকে ওই এলাকায় জমি সংক্রান্ত একটি ঘটনার তথ্য সংগ্রহ করতে যান সেলিম সম্রাট। এ সময় আলী রেজা বাদল (৫০) ও তাইজুল ইসলাম মুকুট (৪৫) তাদের লোকজন নিয়ে সেলিম সম্রাটের ওপর চড়াও হন। এক পর্যায়ে তারা সম্রাটকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে প্রহার করতে শুরু করেন।

আহত সম্রাটকে স্থানীয়রা উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ঘটনায় হাতীবান্ধা থানায় একটি মামলা হয়েছে। ঘটনার পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছেন বলে জানিয়েছেন হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম।


তিনি জানান, হামলাকারীদের গ্রেপ্তার করতে পুলিশ রাতেই অভিযান পরিচালনা করে। কিন্তু অভিযুক্তরা বাড়িতে না থাকায় তাদের গ্রেপ্তার করা যায়নি। তাদের গ্রেপ্তার করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সেলিম সম্রাট দ্য ডেইলি স্টারকে বলেন, ‘জমি সংক্রান্ত একটি ঘটনায় তথ্য সংগ্রহে গেলে আলী রেজা বাদল ও তাইজুল ইসলাম মুকুট আমার পরিচয়পত্র দেখতে চান। পরিচয়পত্র দেখালে তারা এটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।’

তিনি আরও বলেন, ‘এক পর্যায়ে তারা আমার গলা ধরে মাটিতে ধাক্কা দিয়ে ফেলে প্রহার শুরু করেন।’

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান বলেন, ‘ওই সাংবাদিক ঘটনাস্থলে আসা মাত্রই আলী রেজা বাদল ও তাইজুল ইসলাম মুকুটসহ তাদের লোকজন বাধা দেন। কোনো কারণ ছাড়াই সাংবাদিককে অমানবিকভাবে মারধর শুরু করেন।

স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। সাংবাদিকের ওপর হামলাকারীরা স্থানীয়ভাবে ভূমিদস্যু হিসেবে পরিচিত। অন্যের জমি বেদখল করা ও মামলা মোকদ্দমায় জড়ানোই তাদের কাজ।’

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি