ঢাকাThursday , 22 July 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

লালমনিরহাটে অপু তিসা ও শ্যামলী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ আহত ৮

Link Copied!

লালমনিরহাটের সাপ্টিবাড়িতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জনকে গুরুতর আহত অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

#New_Classic_Event_Management

আজ বৃহস্পতিবার সকালে লালমনিরহাটের সাপ্টিবাড়ি মোড় অতিক্রম করার সময় ঢাকা হতে ছেড়ে আসা অপু তিশা পরিবহনের সাথে বুড়িমারী হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের ড্রাইভার, হেলপার ও যাত্রীসহ মোট ৮ জন গুরুতর আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পরে পার্শ্ববর্তী আদিতমারী থানা পুলিশ এসে আহতদের গুরুতরও অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। আহতদপর মধ্যে বাসের ড্রাইভার ও হেলপারসহ ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম বলেন, আমার পুলিশ ঘটনাস্তলে আছে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সেখানেও আমার পুলিশ সদস্যরা তদারকি করছেন।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি