ঢাকাWednesday , 7 July 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি

লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে: উপজেলা নির্বাহী অফিসার

Link Copied!

ঢাকার দোহার উপজেলায় সরকার ঘোষিত কঠোর লকডাউন পরিস্থিতির ১ম সপ্তাহের শেষের দিন নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৭ জনকে অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট জ্যোতি বিকাশ চন্দ্র।

#New_Classic_Event_Management

৭ জুলাই বুধবার সরকার হতে দুপুর পর্যন্ত কঠোর লকডাউনের ৭ম দিনে সকাল অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে।
সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র সাংবাদিকদের বলেন সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা আজ উপজেলার জয়পাড়া, আয়োজন মোড়, থানার মোড়, লটাখোলা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করি।এবং সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত ১৭ জনকে ৯ হাজার ৫ শত টাকা অর্থদণ্ড প্রদান করি। কঠোর লকডাউন বাস্তবায়নে সকাল থেকেই মাঠে কাজ করছেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল সহ দোহার থানার পুলিশ সদস্যগণ, সেনাবাহিনী সদস্যগণ, বিজিবি সদস্যগণ এবং উপজেলা আনসার সদস্যগণ।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ জানান, লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি