ঢাকাSunday , 20 June 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

র‌্যাবের অভিযানে দোহারে নয় জুয়ারি আটক

Link Copied!

মাকসুমুল মুকিম, (ঢাকা দোহার- নবাবগঞ্জ) ঢাকার দোহারের মইতপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার বিকেল সাড়ে ৪টায় র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আবু ছালেহ দের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

#New_Classic_Event_Management

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার মইতপাড়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো. আসাদুজ্জামান ওরফে রাজু (৩৮), একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আসাদুজ্জামান (৩৯), আমান আলীর ছেলে আল আমিন (৪২), মৃত শিরজন বেপারীর ছেলে আমির আলী (৫০), মধুরখোলা গ্রামের আবুল হোসেনের ছেলে এমদাদ হোসেন (৪২), বেত বেথুয়া গ্রামের আহম্মেদ বেপারীর ছেলে ফরহাদ বেপারী (৩০), মুন্সিগঞ্জের শ্রীনগর থানার বালুরচর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মনির হোসেন (৩৭), ফরিদপুরের কোতয়ালির কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা ও দোহারের মোকসুদপুরের শাহাদাতের বাড়ির ভাড়াটিয়া আমির আলী মন্ডলের ছেলে ইকবাল মন্ডল (৩৬) ও ভোলার জেলার চরানন্দ পাথরী গ্রামের বাসিন্দা ও দোহারের মইতপাড়ার মামেদ শেখের বাড়ির ভাড়াটিয়া খোরশেদ মোল্লার ছেলে ফারুক (৪৫)।

শনিবার রাতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জুয়াড়িরা আসামী ফারুকের ঘর দিন প্রতি ৫০০ টাকা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসিয়ে নিয়মিত প্রকাশ্যে জুয়া খেলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালিয়ে ঐ নয়জনকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৩ সেট তাস, নগদ ৫০ হাজার ২০০ টাকা ও ৬টি বাটনওয়ালা মোবাইল উদ্ধার করা হয়। এব্যাপারে দোহার থানায় জুয়া আইনে মামলা প্রক্রিয়াধিন রয়েছে বলে জানান র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি