ঢাকাMonday , 25 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

রোজাদার বলে হাত জোর করেও রক্ষা হয়নি পুত্রবধুর

Link Copied!

ঢাকার দোহার উপজেলার দক্ষিণ জয়পাড়া চৌধুরীপাড়া এলাকায় পুত্রবধুকে মারধররে অভিযোগ উঠেছে শাশুরি ও দুই দেবরের বিরুদ্ধে।

#New_Classic_Event_Management

ভুক্তভোগী শাহানা (২৭) জানান, পরিবারের অমতে বিয়ে করায় আমাদের বাড়ি থেকে বের করে দেয় আমার শশুর আব্দুর রহমান। গত শনিবার বিকেলে আমার বাবার বাড়ি যাওয়ার পথে আমার বাড়ির সামনে গতিরোধ করে অকথ্য ভাষায় গালাগালি করে আমার শাশুরি শিমু বেগম, দেবর ওয়াশিম ও মিশকার । আমি প্রতিবাদ করায় আমাকে এলোপাথারি মারধর করতে শুরু করে। আমি রোজাদার বলে হাত জোর করার পরেও আমাকে রক্তাক্ত করে । পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় অভিযুক্ত শিমু বেগম ও মিশকারকে আটক করে দোহার থানা পুলিশ। অপর আসামি ওয়াশিমের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তার বাবা আব্দুর রহমান বলেন, আমার ছেলের চরাফেরা খারাপ ও আমাদের অমতে বিয়ে করায় আমি ওকে বাড়ি থেকে বের করে দেই। শিমাকে কিভাবে মারধর করা হয়েছে তা আমি জানিনা।


এব্যাপরে দোহার থানার ওসি হারুন অর রশিদ জানান, মারধরের অভিযোগ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুইজনকে আটক করি। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি