ঢাকাMonday , 17 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

যানজট নিরসনে পৌরসভার অভিযান পরিচালনা

Link Copied!

ঢাকার দোহার পৌরসভার প্রাণকেন্দ্র জয়পাড়া বাজারে যানজট নিরসনে অভিযান পরিচালনা করেছেন পৌরকর্তৃপক্ষ। মঙ্গলবার সকাল থেকে এ অভিযান পরিচালনা করা হয়। পৌরসভার প্রকৌশলী মশিউর রহমানের নেতৃত্বে অভিযান পরিচলনা করেন দোহার উপজেলা সহকারী কমশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে রাব্বী। এসময় সহায়তা করেন দোহার থানা পুলিশ। অভিযানে পার্কিং এ রাখা বাস, ইউজিবাইক ও সিএনজি সরিয়ে দেয়া হয় এবং বেশ কিছু গাড়ির চাবি নিয়ে যাওয়া হয়। এসময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাস মালিকসহ যাত্রীরা ক্ষিপ্ত হয়ে উঠেন। পরে বিষয়টি আলোচনা করে সমাধানের কথা বলেন পৌরসভার প্রকৌশলী মশিউর রহমান।

#New_Classic_Event_Management

জয়পাড়া পরিবহনের পরিচালনা পরিষদের সভাপতি মো.আলমাছ বলেন, আমাদের কোনো প্রকার নোটিস ছাড়া এভাবে সকল গাড়ি সরিয়ে দিলে অমানবিক হবে। বাস,সিএনজি,ইজিবাইক রাখার নির্ধারিত স্থান দিয়ে অভিযান পরিচালনা করা দরকার ছিলো। এখন এই গাড়িগুলো কোথায় পার্কিং করা হবে।


এবিষয়ে দোহার পৌরসভার প্রকৌশলী মশিউর রহমান সাংবাদিকদের বলেন, আমরা বারবার বলার পরেও জয়পাড়া বাজারের বিভিন্ন পয়েন্টে গাড়ি পার্কিং করে রাখা হয়, এতে সৃষ্টি হয় যানজটের যা মানুষের চলাচলের বিঘ্ন ঘটে। পাশাপাশি ভিআইপিদের চলাচলেও সমস্যা হয়। সকলের সুবিধার জন্য এই অভিযান করা হয়েছে। প্রয়োজন হলে পরবর্তীতে যানবাহন মালিকদের সাথে বসে সমস্যা সমাধানে ব্যবস্থা নেয়া হবে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি