ঢাকাSaturday , 12 June 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি

মৌলভীবাজারের শ্রীমঙ্গল লাউয়াছড়ায় ইঞ্জিনের ওপর গাছ পরায় এক ঘন্টা আটকে ছিল ট্রেন

DN বাংলা TV
June 12, 2021 8:05 pm
Link Copied!

ডেস্ক রিপোটঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল লাউয়াছড়া জাতীয় পার্কের অভ্যন্তরে ট্রেনের ইঞ্জিনের ওপর গাছ ভেঙে পরায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখী আন্ত:নগর পারাবত এক্সপ্রেস ট্রেন এক ঘন্টা আটকে ছিল।এসময় সিলেট থেকে ছেড়ে আসা চট্রগ্রাম অভিমুখী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন ভানুগাছ রেলওয়ে স্টেশনে আটকা পরে।

#New_Classic_Event_Management

শ্রীমঙ্গল রেল স্টেশনের কর্তব্যরত সহকারি স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানান, ১০ জুন ২০২১ইং, বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটে আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনটি শ্রীমঙ্গল স্টেশন ছেড়ে যাবার কিছুক্ষণ পরই লাউয়াছড়া বনের অভ্যন্তরে ট্রেনের ইঞ্জিনের ওপর একটি গাছ ভেঙে পরে।

শ্রীমঙ্গল রেলওয়ের সিনিয়র উপ-সহকারি প্রকৌশলী ( ওয়ে) মোঃ মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে শ্রীমঙ্গল থেকে রেলকর্মীরা ঘটনাস্হলে পৌছে উদ্ধারকাজ শুরু করে। রেলকর্মীরা এক ঘন্টা চেস্টা করে গাছটি অপসারনের পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি