ঢাকাMonday , 8 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

মোটরসাইকেল পার্কিং নিয়ে দ্বন্দ,দুইপক্ষের মারামারি আহত-৭

Link Copied!

ঢাকার দোহার উপজেলার প্রানকেন্দ্র জয়পাড়া বাজারে মোটরসাইকেল পার্কিং নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৭জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। সরজমিনে গিয়ে জানা যায়, জয়পাড়া বাজারের আমব্রেলা শপিংমলের সামনে শুরুজ নামে এক যুবক মটরসাইকেল পাকিং করে। এ নিয়ে শপিংমলের বিক্রয়কর্মীদের সাথে হাতাহাতি ঘটনা ঘটে।

#New_Classic_Event_Management

পরে বিষয়টি নিয়ে শপিং মলের কতৃপক্ষ ,বাজার কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, বিলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ চোকদার মিমাংসায় বসলে সেখানে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে এতে উভয় পক্ষের আহত হয় অন্তত ৭জন। আহতরা হলেন, মো. সুরুজ (২২),সবুজ (২৪),জামিল (২৫), খলিল (২২), সুজন (২৭), আজগর (৩৫), শুভ (১৭)। আহতদের মধ্যে জামিল ও সুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়।

জয়পাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি অভিযোগ করেন, মটরসাইকেল পার্কিং নিয়ে দ্বন্দের ঘটনায় রাশেদ চোকদারের নির্দেশে বাজারের ব্যবসায়ীসহ আরও বেশ কয়েকজনকে মারধর করেছে তার লোকজন।
এষিয়ে বিলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ চোকদার বলেন, বিলাশপুরের একটি ছেলেকে মারধরের ঘটনায় মিমাংসার জন্য আমি জয়পাড়া যাই। সেখানে দেলোয়ার মাঝির নির্দেশে আমাদের উপর হামলা করা হয়।

এদিকে ঘটনার শুরু থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা চালায় দোহার থানা পুলিশ। একপর্যায়ে লাঠিচার্জ করে পরিবেশ সান্ত করে। এসময় প্রায় দুই ঘন্টা বাজারের দোকানপাট বন্ধ রাখা হয়।

এবিষয়ে দোহার থানা ওসি মো.হারুন অর রশিদ বলেন, আমরা সম্পুর্ণ বিষয়টি নিয়ন্ত্রণ করতে চেষ্টা করি এবং ব্যবসায়ীদের নিরাপত্তায় জয়পাড়া বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করি। এবিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি