ঢাকাSunday , 18 April 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

ভারতীয় আতশবাজিসহ গ্রেপ্তার ১

DN বাংলা TV
April 18, 2021 1:04 pm
Link Copied!

ঢাকার দোহারে বিপুল পরিমানে বিস্ফোরক পদার্থ ভারতীয় আতশবাজিসহ মো. শাহীন শেখ (৩৭) নামক একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শুক্রবার বিকেলে উপজেলার বিলাসপুর ইউনিয়নের বড় রামনাথপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত শাহীন শেখ বিলাসপুর ইউনিয়নের বড় রামনাথপুর গ্রামের মৃত হালিম শেখের ছেলে।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার বিলাসপুর ইউনিয়নের বড় রামনাথপুর এলাকা থেকে বিস্ফোরক পদার্থ ভারতীয় আতশবাজিসহ শাহীনকে আটক করে র‌্যাব-১১।

এসময় তার কাজ থেকে Green sparklers (৩৯০ প্যাকেট), KITKAT (৩০ প্যাকেট), GROUND CHAKKAR (৩০০ প্যাকেট), PARROT (২৫০ প্যাকেট), TUMPA ছোট (১০ প্যাকেট), TUMPA বড় (২০ প্যাকেট), JUG-MUG (৭৫ প্যাকেট), COBRRA Crackers (১৭ প্যাকেট), WUNDER KERZEN (৬২০ প্যাকেট) বিস্ফোরক পদার্থ ভারতীয় আতশবাজি উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে দোহার থানায় বিস্ফোরক পদার্থ মজুদ আইনে মামলা করে পুলিশে হস্তান্তর র‌্যাব করে ।

#New_Classic_Event_Management

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি