ঢাকাSaturday , 29 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

বিমানবন্দরে প্রবাসীর হারানো ৭ লাখ টাকার চেকসহ লাগেজ উদ্ধার

Link Copied!

অবশেষে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাগেজ বেল্ট থেকে এক সৌদি প্রবাসীর লাগেজ হারানোর ঘটনায় লাগেজ ও সাড়ে ৭ লাখ টাকার চেক উদ্ধার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের ফেসবুক পেজে পোস্ট দিয়ে বিষয়টি জানানো হয়।

#New_Classic_Event_Management

আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের ফেসবুক পেজের পোস্টে বলা হয়, ‘সম্মানিত যাত্রী রাকিব সাহেবের লাগেজ হারানোর বিষয়ে অনেকেই আমাদের দৃষ্টি আকর্ষণ করেছেন। আপনাদের জানাতে চাই, গতকাল সম্মানীত প্রবাসী রাকিব আমাদের এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিসে এসে অভিযোগ করার পর আমরা গুরুত্বের সাথে বিষয়টি তদন্ত করি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিই। এরই ফলশ্রুতিতে আজ দুপুরে যাত্রী রাকিবকে তার লাগেজ সম্পূর্ণ অক্ষত অবস্থায় এয়ারপোর্ট আর্মড পুলিশ অফিস থেকে বুঝিয়ে দেয়া হয়। সম্মানিত যাত্রী তৃপ্তি ও আনন্দের হাসিমুখে আমাদের অফিস থেকে তার লাগেজ সংগ্রহ করেছেন। সম্মানিত প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের সেবা দিতে এয়ারপোর্ট আর্মড পুলিশ সবসময় প্রস্তুত। আপনাদের কনসার্নের জন্য ধন্যবাদ।’

জানা গেছে, রাকিব নামের ওই প্রবাসীর বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলায়। ১৩ বছর তিনি সৌদি আরবে থাকতেন। ভিসা না থাকায় তাকে দেশে পাঠিয়েছে সে দেশের সরকার।

সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে রাকিব বিমানবন্দরে অবতরণ করেন। তিনি নেমে দেখতে পান তার সঙ্গে থাকা লাগেজটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে বিমানবন্দরে দায়িত্বরত এপিবিএন অফিসে যোগাযোগ করেন। এরপর এপিবিএন সিসিটিভি ফুটেজ দেখে তার লাগেজটি উদ্ধার করে দেয়।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি