ঢাকাSaturday , 8 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

পশ্চিম মেদিনীপুরের নারায়নগড়ে ভয়াবহ বাস দুর্ঘটনায়, আহত ১৫

Link Copied!

আজ ৮ই জুন শনিবার, পশ্চিম মেদিনীপুর জেলা জাতীয় সড়কের উপর ভয়াবহ বাস দুর্ঘটনা ,আহত হলেন বাসের মধ্যে থাকা প্রায় ১৫ থেকে ২০ জন বাস যাত্রী,

#New_Classic_Event_Management

দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খরগোপুর ও বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কে, নারায়ণগড় থানার হাঁদলা রাজগড় এলাকায়।

জানা গিয়েছে এদিন ভোররাত নাগাদ উড়িষ্যার ভুবনেশ্বর থেকে একটি যাত্রী বোঝাই বাস কলকাতার দিকে যাওয়ার সময় খরগোপুর ও বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দুর্ঘটনায় আহত হন ১৫ থেকে ২০জন.

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন নারায়ণগঞ্জ থানার পুলিশ ও জাতীয় সড়কের কর্তৃপক্ষ। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে প্রথমে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান চিকিৎসার জন্য, কিন্তু কিছুই জানের অবস্থা খারাপ দেখে সাথে সাথে মেদিনীপুর মেডিকেল কলেজের স্থানান্তরিত করা হয়।

বাসের মধ্যে থাকা এক বাসযাত্রী সুবল জানা জানান, মাঝরাতে আমরা সবাই বাসের মধ্যে ঘুমিয়ে পড়েছিলাম, হঠাৎ করেই ভোরের দিকে বাসটা দোল খেতে শুরু করে। তার কিছুক্ষণের মধ্যেই জাতীয় সড়কের উপর উল্টে যায়। দুর্ঘটনায় আহত হয় অনেকেই, কারোর মাথা ফেটেছে, কারোর মুখ ফেটেছে ,কারোর পা ফেটেছে, পুলিশ সবাইকে উদ্ধার করে চিকিৎসা জন্য নিয়ে যান, তবে কিভাবে এই দুর্ঘটনা ঘটলো, তা খতিয়ে দেখছে প্রশাসন।তবে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি