ঢাকাWednesday , 9 February 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

ডেস্ক রিপোর্ট
February 9, 2022 11:19 am
Link Copied!

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের আল আমিন রাস্তার মাথা এলাকায় প্রাইভেটকার, সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

#New_Classic_Event_Management

এতে ঘটনাস্থলে দুইজন সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছে আরও ৫জন। মঙ্গলবার বিকাল ৩টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, সুবর্ণচর উপজেলার চর আমিনুল হক গ্রামের কিরণ দাসের ছেলে জুয়েল দাস, ভৈরব উপজেলার জসিম উদ্দিন।

জানা যায়, বিকেলে মন্নান নগর চৌরাস্তা হয়ে সুবর্ণচরের দিকে যাচ্ছিল একটি প্রাইভেটকার। তাদের গাড়িটি দক্ষিণ চরওয়াপদা আল আমিন রাস্তার মাথায় পৌঁছলে প্রধান সড়কের পাশ থেকে উঠে আসা একটি মোটরসাইকেলকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা লেগে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি পাশের গর্তে পড়ে গিয়ে দুই যাত্রী নিহত হয়। আহত হয় তিনটি গাড়ির অন্তত ৫জন। আহতদের মধ্যে কয়েকজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সোমবার রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউপির রঞ্জনবিবি বাজারে পিকআপ চাপায় নুরুল ইসলাম নামের এক সাবেক ইউপি সদস্য নিহত হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ও বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেন। নিহতদের মরদেহ ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি