ঢাকাThursday , 27 May 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

নবাবগঞ্জে ৩ মাদক ব্যবসায়ী আটক

Link Copied!

মাকসুমুল মুকিম, (ঢাকা দোহার -নবাবগঞ্জ) ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের কোমরগঞ্জের চরকান্দা এলাকার এক বতসবাড়ি থেকে ২ কেজি গাঁজাসহ একই পরিবারের মা-বাবা- ও মেয়েকে আটক করেছে পুলিশ।

#New_Classic_Event_Management

আটককৃতরা পারভীন বেগম, স্বামী ইমান হোসেন ও তার মেয়ে ঈরিণ আক্তার। জানা যায় বুধবার বিকেলে নবাবগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জসীমের নেতৃত্বে উপজেলার চরকান্দা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একই পরিবারের মা- বাবা ও মেয়েকে আটক করে৷ পরে তাদের দেওয়া তথ্য মতে বসতবাড়িতে তল্লাশী করে ভবনের দুতলা এবং নিচতলা থেকে গাঁজা ও ৮১ হাজার টাকা উদ্ধার করে পুলিশ৷ গাঁজা মাপার কাঠের দাঁড়িপাল্লা, ২ কেজি গাঁজা ও নগদ টাকাসহ আটককৃতদের থানায় নিয়ে আসেন৷ অভিযানে মহিলা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে বাড়ি তল্লাশী করে গাঁজা ও টাকাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি