ঢাকাTuesday , 8 February 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

নবাবগঞ্জে এক দোকানীর লাশ উদ্ধার

Link Copied!

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জলাশয়ের কচুরিপানার নিচ থেকে রেজাউল ইসলাম রেজা (৫৫) নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে বড় ভাই মিজান। মঙ্গলবার বেলা ১২টায় উপজেলার গালিমপুর ইউনিয়নের শুরগাও এলাকা থেকে লাশ উদ্ধারের পর পুলিশে হস্তান্তর করা হয়।

#New_Classic_Event_Management

নিহত রেজাউল ইসলাম শুরগাও গ্রামের মৃত মফিজ উদ্দিন মাষ্টারের ছেলে। তিনি বাড়ির রাস্তার পাশে টং দোকানে মুদি ব্যবসা করতেন।

স্থানীয় ও নিহতের পরিবারের সদস্যরা জানান, ব্যবসায়ী রেজাউল ইসলাম প্রতিদিন রাতে দোকানে ঘুমাতেন। সোমবার রাত ৯টার দিকে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে দোকানে ঘুমানোর উদ্দেশ্যে বের হন। মঙ্গলবার সকালে দোকান বন্ধ দেখে এক ক্রেতা তার সন্ধানে বাড়িতে আসেন। বাড়িতে না আসায় পরিবারের লোকজন তার খোঁজ করতে থাকেন। একপর্যায়ে দোকানের পাশে জলাশয়ের ধারে রেজাউলের জুতা ও টর্চলাইট পরে থাকতে দেখেন। পানিতে নেমে খোঁজ করে কচুরিপানার নিচে তার মরদেহের সন্ধান পান বড় ভাই মিজান। থানা পুলিশে খবর দিলে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

নিহতের স্ত্রী নিলুফা বেগম অভিযোগ করেন, তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি প্রশাসনের কাছে এঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার দাবী করেন।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রুজু হবে জানিয়ে বলেন, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনা তদন্তে গোয়েন্দা দফতরে খবর দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি