ঢাকাSaturday , 30 October 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

নবাবগঞ্জে অজ্ঞাতনামা এক পুরুষের লাশ উদ্ধার

Link Copied!

ঢাকা জেলার নবাবগঞ্জ থানার মৃধাকান্দা গ্রামে একটি স্থানীয় বাড়ির পুকুরে উপর করা একটি লাশ পাওয়া যায়।

#New_Classic_Event_Management

শুক্রবার সকাল ৭:০০ টার সময় বাড়িতে বেড়াতে আসা অতিথি পুকুরের পাশে গেলে দেখতে পান একটি লাশ উপর হয়ে ভেসে রয়েছে।

বাড়িতে বেড়াতে আসা অতিথি রওশনারা বেগম জানান , ওই এত গন্ধ আসে কেন, এদিকে আমার বিয়াইন বাড়িতে নাই আমি পরে যাইয়া দেখি কি যে একটি লাশের মত দেখা যায়। পরে আমি বাড়ির লোকদেরকে জানালে, তারা নবাবগঞ্জ থানার পুলিশদের খবর দেয়।

বাড়ির মালিক মৃতঃ ইয়াকুব আলীর স্ত্রী ফিরোজা বেগম (৫৫) বলেন,আমার বিয়াইন আমাকে খবর দেওয়ার পর আমাদের পুকুরের যাইয়া দেহি আমি একটি লাশ উপর হইয়া ভাইসা আছে।

স্থানীয় বাসিন্দা মোঃ এমদাদুল (২৬) জানান,
একটি লাশ পানিতে ভেসে রয়েছে এই খবর পেয়ে আমি বাড়ির ভিতরে গিয়ে দেখি,, পড়োনে জামা-কাপর ছাড়া একটি লাশ দেখি পানিতে ভেসে রয়েছে।

এই খবর পেয়ে নবাবগঞ্জ থানার পুলিশ কর্মকর্তারা এসে তদন্ত করেন।তদন্ত সাপেক্ষে তারা দেখতে পান, পুকুরের পাশে থাকা একটি পালানে, কিছু কাপড় দেখা যায়,
এ ব্যপারে, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম বলেন, স্থানীয়ভাবে আমরা খবর পেয়ে, আমরা ঘটনাস্থলে আসি। পরে আমরা পুকুর থেকে লাশটি উদ্ধার করিl লাশটি উদ্ধার করে আমরা বুঝতে পারি, ১৫ থেকে ২০ দিন পর্যন্ত লাশটি পুকুরে পড়ে রয়েছে। বয়স মোটামুটি ৬৫ হবে।
এটি একটি পুরুষের লাশ। আমরা লাশটির উপরে কোনো আঘাত বা চিহ্নের দাগ পাইনি। পরে আমরা লাশটি ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ডিএনএ টেস্ট এবং পোস্টমর্টেমের জন্য ঢাকায় পাঠাই। এই পর্যন্ত আমাদের তদন্ত চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি