ঢাকাMonday , 8 November 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহার পৌরসভার বর্জ্য অপসারণঃ স্বস্তিতে জনজীবন

Link Copied!

অবশেষ ঢাকার দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশ্ববর্তি দোহার প্রেসক্লাবের সামনে হতে দোহার পৌরসভার অস্থায়িভাবে ফেলা ময়লার ভাগাড় অপসারণ করার কাজ শুরু করেছে পৌরসভা।
৮ নভেম্বর (সোমবার) সকালে পৌরসভার কর্মচারীরা দুটি ট্রাকে করে ময়লাগুলো সেখানে থেকে সরিয়ে অন্যএ নেওয়ার কাজ শুরু করতে দেখা যায়।

#New_Classic_Event_Management

পৌরসভা সূত্রে জানা যায়, পৌর মেয়র হাজী আব্দুর রহিম মিয়া আড়িয়াল বিলের নিজস্ব জায়গায় তিনি এখন থেকে এই ময়লা ফেলবেন।
যাতে করে রতন চত্তর থেকে পশু হাসপাতার সড়ক ও জয়পাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চলাচলকারী কোন মানুষকে আর দূর্ভোগ পোহাতে না হয়।এদিকে ময়লা অপসারণের কাজ শুরু হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন ভুক্তভোগী পথচারীরা।
দোহার পৌরসভার বিভিন্ন ময়লা আবর্জনা ফেলার স্থায়ী জায়গা না থাকায় অস্থায়ীভাবে দীর্ঘদিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে ময়লা ফেলেছিলো পৌরসভা কর্তৃপক্ষ। ফলে ময়লার র্দুগন্ধে চরম ভোগান্তিতে পড়তে হয়েছে স্থানীয় ও পথচারীদের।

সড়কে চলাচলকারী ভুক্তভোগীরা জানান, এমন গুরুত্বপূর্ণ সড়কের পাশে ময়লার ভাগাড় তৈরি করে মানুষকে কষ্ট দেওয়া না হয় পৌরসভা কর্তৃপক্ষ সেটি খেয়াল রাখবেন। সেই সাথে আড়িয়াল বিলে ময়লা ফেলায় পরিবেশ বিপর্যয় যাতে না ঘটে সেটিও পৌরসভাকে খেয়াল রাখতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি