ঢাকাMonday , 7 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে ৭ই মার্চ দিবস পালিত

Link Copied!

ঢাকার দোহারে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

#New_Classic_Event_Management

সোমবার (৭ মার্চ) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে।
এর পর উপজেলা প্রাঙ্গনে বঙ্গবন্ধুর মোড়ালে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়ালী ভাষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ মাল্টিমিডিয়া প্রোজেক্টরের মাধ্যমে প্রদর্শিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, স্বাধীনতার প্রেক্ষাপটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের তাৎপর্য অনেক গভীর।

দোহারে ৭ই মার্চ দিবস পালিত

মুক্তিযুদ্ধের ভাবাদর্শে ধর্মনিরপেক্ষ ও গণতান্ত্রিক ভাবধারায় সুখী-সমৃদ্ধ, ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার এখনই সময়। বাংলাদেশের স্বাধীনতা ও ৭ মার্চের ভাষণের সুবর্ণজয়ন্তীতে এটাই আমাদের দৃঢ় প্রত্যয় ও অঙ্গিকার।
দোহার উপজেলা নির্বাচন কমর্কর্তা মো. রেজাউল ইসলামের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, দোহার থানা অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল , উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা মো. বেল্লাল হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রজ্জব আলী মোল্লা, সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এইচ এম মহিউদ্দিন, কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য সুরুজ আলম সুরুজ, বিলাশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রাশেদ চোকদার, নয়াবাড়ি ইউপি চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুন, কুসুমহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল, নারিশা ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, মুকসুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ ,যুগ্নসাধারন সম্পাদক মোঃ আসলাম পারভেজ , স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ডাঃ বিল্লাল হোসেন,সাধারণ সম্পাদক মোঃ শহিদ মিয়া,কুসুমহাটি ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসেন মিয়া,মাহমুদ পুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোঃ ফারুক উজ্জামান,রাইপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সুতপার ইউনিয়নের মোঃ নাসিরুদ্দিন, নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বখতিয়ার হোসেন খান লেবু উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ উদয় হোসেন প্রমুখ।
দুপুরে পর উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেষনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ৭ ই মার্চের কার্যক্রম সম্পূর্ণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি