ঢাকাThursday , 20 May 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর
Link Copied!

ঢাকার দোহার উপজেলায় গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দোহার থানা পুলিশ। আটককৃতরা হলো- শাহজাহান (৪৫), হুমায়ুন (৩৪) ও সোহেল (৩০)।

#New_Classic_Event_Management

উপজেলার চর লটাখোলা এলাকা থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (২০ মে) সকালে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামালের নেতৃত্বে এসআই আল নূর তারেক, এএসআই নান্টু কৃষ্ণ মজুমদার ও এএসআই মো. এরশাদ হোসেন সঙ্গীয় ফোর্সদের সহায়তায় উপজেলার চর লটাখোলা ব্রিজে চেকপোষ্ট বসিয়ে শাহাজাহান, হুমায়ুন ও সোহেল নামে তিন জনকে আটক করে পুলিশ। পরে তাদের দেহ তল্লাশি করে ৩৮৫ পুড়িয়া গাঁজা উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান তার দেহ তল্লাশি করে ৩৮৫ পুড়িয়া গাঁজা উদ্ধার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে দোহার থানায় মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি