ঢাকাMonday , 17 May 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে স্বাস্থ্যবিধি মানাতে অভিযানে বান্দুরা বেকারি সহ ১১ জনকে জরিমানা

DN বাংলা TV
May 17, 2021 4:24 pm
Link Copied!

মাকসুমুল মুকিম, (ঢাকা দোহার-নবাবগঞ্জ) মহামারী করোনাভাইরাস সংক্রমণের বিস্তার ঠেকাতে সারাদেশে চলমান লকডাউন রোববার (১৬ মে) মধ্যরাত হতে ২৩ মে পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। বর্ধিত লকডাউনে পূর্বের সকল বিধিনিষেধ ও কার্যক্রমের ধারাবাহিকতায় ঢাকার দোহার উপজেলায় সক্রিয়ভাবে প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। ঈদের ৪র্থ দিন সোমবার (১৭ মে) উপজেলার থানার মোড় এলাকায় মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা বাস্তবায়ন, জনগণকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা, সরকারি আদেশ অমান্য, সড়ক পরিবহণ আইন ২০১৮ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

#New_Classic_Event_Management

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। এ সময়ে সরকারি আদেশ অমান্যে এবং হেলমেট ও লাইসেন্সবিহীন মোটরসাইকেল আরহীসহ ১১টি মামলায় ১১ জনকে মোট ছয় হাজার ৮শ টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র জানান, আজ থেকে আবারও লকডাউন কার্যকর করতে সরকারের নির্দেশনা অনুযায়ী উপজেলা প্রশাসন ও দোহার থানা পুলিশ সক্রিয়ভাবে মাঠে অবস্থান করছে। লকডাউনে যেন মানুষ বিনা কারণে ঘর থেকে বের না হয় এবং অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলে, সে বিষয়টি আমরা নিশ্চিত করার চেষ্টা করছি। সেই সাথে জনসাধারণের মাঝে সচেতনতা তৈরি করার লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছি। প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি