ঢাকাSaturday , 15 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা গাড়ি ভাংচুর

Link Copied!

আগামী ৩১জানুয়ারি ষষ্ঠ ধাপে ঢাকার দোহার উপজলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই ধারাবাহিকতায় দোহার উপজলার নয়াবাড়ী ইউনিয়নর স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শামীম আহাম্মেদ হান্নানের উপর ঐ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী তৈয়বুর রহমান তরুন লোকজননিয়ে হামলা চালিয়ে শারীরিকভাবে লাঞ্চিত করেন তার গাড়ি ভঙ্গে দিয়েছে বলে অভিযোগ করেন শামিম আহমেদ হান্নান চয়ারম্যান। শনিবার বিকালে উপজলার নয়াবাড়ী ইউনিয়নর ৬নং ওয়ার্ডর আন্তা এলাকায় এ ঘটনা ঘটে।

#New_Classic_Event_Management

প্রত্যক্ষদর্শী ও স্বতন্ত্র প্রার্থী হান্নান জানান, দোহারের নয়াবাড়ী ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী শামীম আহমদ হানান উপজলা পরিষদের মিটিং শেষে বাড়ী ফেড়ার পথে নয়াবাড়ী ইউনিয়নর আন্তা এলাকায় পোছালে আগে থেকে উৎপেতে থাকা আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকর প্রার্থী তৈয়বুর রহামন তরুন ও তার লোকজনেরা আমার উপর হামলা করে ও শারীরিরভাব লাঞ্চিত করে এবং আমার গাড়ি ভাংচুর করে।

দোহারের নয়াবাড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী শামীম আহাম্মেদ হান্নান আরও বলেন, আমি দীর্ঘ ১১ বছর যাবত এই ইউনিয়নের চেয়ারম্যানে দায়িত্ব পালন করছি। জনগন আমাকে ভালাবাসে। আমি এবার স্বতন্ত্র প্রার্থী হয়ছি। তরুন নৌকা প্রতিক পাওযায় পর থেকেই আমাকে বিভিন্ন ভাবে হুমকি-ধুমকি দিচ্ছেন। এ ব্যাপার আমি গত চারদিন আগে দোহার উপজলা নির্বাচন কার্যলয় এবং দোহার থানায় লিখিত অভিযাগ করছি। তার পরও আমার উপর আজ যে হামলা করা হলো আমি এর সঠিক বিচার চাই। পাশাপশি আমার জীনের নিরাপত্তা চাই।

এব্যাপারে নয়াবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে অভিযাক্ত তৈয়বুর রহামান তরুন বলেন, নির্বাচন অফিস থেকে আমাকে নির্বাচনী প্রচারনার জন্য তিনটি ক্যাম্প করার অনুমতি দেয়। সেই পরিপ্রেক্ষিতে আজ শনিবার বিকাল দোহারের নয়াবাড়ী ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী শামীম আহাম্মেদ হান্নান এলাকা আন্তা গ্রামে একটি প্রচারনার ক্যাম্প করতে গেলে তিনসহ তার লোকজন আমার উপর হামলা চালায়। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা।

দোহার উপজলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম বলেন, হান্নানচেয়ারম্যান আমার অফিসে কয়েকদিন আগে একটি লিখিত অভিযোগ করেছিল। আজ তার উপর হামলা ও গাড়ি ভাংচুর হয়েছে বিষয়টি শুনছি তদন্ত সাক্ষপ ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয় দোহার উপজলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএফএম ফিরাজ মাহমুদ বলেন, হান্নান চেয়ারম্যান অভিযাগের ভিডিও তদন্ত চলছে অভিযোগ সত্য প্রমানিত হলে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি