ঢাকাTuesday , 8 February 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর
Link Copied!

ঢাকার দোহার উপজেলায় ফেসবুকে পোস্ট দিয়ে রুমান বেপারী (১৯) নামে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত রুমান উপজেলার দক্ষিণ ইউসুফপুর এলাকার মুনসুর বেপারীর ছেলে।

#New_Classic_Event_Management

নিহতের মা রুনা বেগম জানান, সোমবার রাত ১০টার দিকে রুমানকে ঘরে না পেয়ে তার মোবাইলে একাধিকবার ফোন দেয়া হয়। পরে পাশের নির্মাণাধীন ভবনে মোবাইলে রিংটোনের শব্দ শোনে সেখানে গেলে ভবনের রডের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান। পরে তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেন। এসময় নিহত রুমানের মোবাইলে রাত ৯টা ১৬ মিনিটে দেয়া একটি ফেসবুক পোস্ট দেখতে পাওয়া যায়। সেখানে লেখা “হারিয়ে যাচ্ছি, যদি ভুল করে থাকি মাফ করে দিও, থাকতে কেউই বুঝেনা হারিয়ে গেলে সবাই খোঁজে।” তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে এবিষয়ে কিছুই বলতে পারেননি নিহতের পরিবার।

এদিকে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় দোহার থানা পুলিশ। এবিষয়ে দোহার থানা ওসি তদন্ত এসএম কামরুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ ( মিটফোর্ড) হাসপাতালে প্রেরণ করা হবে। নিহতের পরিবার এবিষয়ে থানায় একটি অভিযোগ করেছেন এবং ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি