ঢাকাMonday , 28 June 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে মৎস্য চাষিদের মাঝে পিকআপ ভ্যান ও মাছের খাদ্য বিতরণ

Link Copied!

মাকসুমুল মুকিম, (ঢাকা দোহার-নবাবগঞ্জ) ঢাকার দোহার উপজেলায় মৎস্য চাষিদের মাঝে (এনএটিপি-২) এর আওতায় (এআইএফ-২) এর অনুদানে পরিবহণ কাজে ব্যবহারের জন্য প্রায় ২৫ লাখ টাকা মূল্যের ২টি পিকআপ ভ্যান ও মাছের খাদ্য উপকরণ (ফিড) বিতরণ করা হয়েছে।

#New_Classic_Event_Management

২৭জুন(রবিবার) বিকেলে দোহার উপজেলা মৎস্য অফিসের সামনে ঢাকা জেলা মৎস্য অধিদপ্তরের আওতায় এসব উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার সুযোগ্য জেলা মৎস্য কর্মকর্তা মুহাম্মদ মামুনুর রশিদ।

ঢাকা জেলা মৎস্য অফিসার মোঃ মামুনুল রশিদের উপস্থিতিতে দোহার উপজেলা মৎস্য অফিসার লুৎফুর নাহারের সভাপতিত্বে ২০২০-২০২১ অর্থ বছরের ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজির ফেজ II প্রজেক্ট (এনএটিপি-২) AIF-2 ম্যাচিং গ্রান্ট এর সিআইজি সমিতির আওতায় উপজেলার কুতুবপুর সমবায় মৎস সমিতির সভাপতি ইদ্রিস মাদবর ও গাজিরটেক সমবায় মৎস্য সমিতির সভাপতি আঃ লতিফ মোল্লাকে ১১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ২টি পিকআপ ভ্যান প্রদান করা হয়।

এছাড়াও ২০২০-২০২১ অর্থবছরে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (দ্বিতীয় পর্যায়ের) (দ্বিতীয় সংশোধনী) এর আওতায় আরডি চাষীদের মাঝে মাছের খাদ্য (ফিড) ও উপকরণ বিতরণ করা হয়েছে।

উপজেলা মৎস্য কর্মকর্তা লুৎফর নাহার বলেন, ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষীদের মাছ চাষের উৎসাহ প্রদানের লক্ষ্যে সরকারের প্রণোদনার অংশ হিসাবে দ্বিতীয় ধাপে মাছের খাবার (ফিড) প্রদর্শনী এবং বিভিন্ন উপকরণ প্রদান করা হয়। (এনএটিপি-২) AIF-2 ম্যাচিং গ্রান্ট এর সিআইজি সমিতির আওতায় উপজেলার কুতুবপুর সমবায় মৎস সমিতির সভাপতি ইদ্রিস মাদবর ও গাজিরটেক সমবায় মৎস্য সমিতির সভাপতি আঃ লতিফ মোল্লাকে ১১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ২টি পিকআপ ভ্যান প্রদান করা হয়েছে এবং ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ ও প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায়)(২য় সংশোধিত) এর আওতায় ৬জন আরডি এর মাঝে মৎস্য খাদ্য বিতরণ করা হয়েছে।

এছাড়াও ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষীদের মাছ চাষের উৎসাহ প্রদানের লক্ষে সরকারের প্রণোদনার অংশ হিসাবে দ্বিতীয় ধাপে মাছের খাবার (ফিড) প্রদর্শনী এবং বিভিন্ন উপকরণ প্রদান করা হয়। প্রদর্শনীর জন্য তৃতীয় ধাপের উপকরণ হিসেবে খাদ্য বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র, সহকারী পরিচালক এন এ টিপি-২ প্রকল্প মোঃমকছেদুর রহমান ,উপজেলা কৃষি কর্মকর্তা জনাব মামুন ইয়াকুব, দোহার,সমবায় কর্মকর্তা জনাব মোহাম্মদ আলাউদ্দিন মিয়া,উপজেলা মৎস্য কর্মকর্তা ও উপজেলা মৎস্য দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ সহ স্থানীয় জনপ্রতিনিধিগণ।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি