ঢাকাMonday , 20 September 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে বেগুন চুরির অপরাধে গণধোলাই

Link Copied!

ঢাকার দোহার উপজেলায় বেগুন চুরি করে বিক্রির সময় আগুন সন্ত্রাসী নামে পরিচিত ফাহাদ (২৩) কে আটক করে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। রোববার (১৯ সেপ্টেম্বর) উপজেলার সোনারবাংলা গ্রামে এঘটনা ঘটে। এরআগে সোনারবাংলা গ্রামের দশ বাড়িতে আগুন দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর সম্প্রতি তিনি জেল থেকে ছাড়া পান।

#New_Classic_Event_Management

আটককৃত ফাহাদ উপজেলার বটিয়া বালুর মাঠ এলাকার মইফল পরমানিকের ছেলে। এর আগে ফাহাদ সোনারবাংলা গ্রামে থাকতো।

স্থানীয় সূত্রে জানা যায়, সোনার বাংলা গ্রামের বিভিন্ন বাড়িতে আগুন দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়ে তিন সপ্তাহ জেল খেটে গত বুধবার জামিনে বের হয় ফাহাদ। রোববার সকাল ৬টায় স্থানীয় সাহেব আলীর বাড়ি থেকে ঝাকা ভর্তি বেগুন চুরি করে থানার মোড়ে বিক্রি করতে আনেন। পরে থানার মোড় থেকে সাহেব আলী তাকে ধরে সোনার বাংলা গ্রামে নিয়ে যায়। এসময় উত্তেজিত এলাকাবাসী তাকে গণধোলাই দিয়ে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ফাহাদ বিভিন্ন বাড়িতে চুরি ও নানা অপকর্মের সাথে জড়িত বলে জানান এলাকাবাসী।

দোহার থানার এসআই মাসুম লাভলু জানান, আমরা হাসপাতালে গিয়ে ফাহাদকে দেখেছি। সে চুরি করেছে কিনা বিষয়টা খোঁজ নিয়ে দেখবো। এর আগে একটি মামলায় জামিনে ছিল সে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি