ঢাকাSaturday , 3 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে পূর্ব শত্রুতার জেরে কিশোরকে ছুরিকাঘাত আটক ১

Link Copied!

ঢাকার দোহারে পূর্ব শত্রুতার জেরে পিয়াস (১৮) নামের এক কিশোর ছুরিকাঘাতে গুরুত্বর জখম হয়েছেন। আহত পিয়াস নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়নের ছাতিয়া গ্রামের মো. মুকুল শরীফের ছেলে। সে ১বছর যাবত দোহার উপজেলার দোহার ঘাটা গ্রামে তার নানা বাড়িতে বাস করতো। এ ঘটনায় অভিযুক্ত রাফিদ (২০) নামের একজনকে আটক করেছে দোহার থানা পুলিশ। আটককৃত রাফিদ উপজেলার দোহার ঘাটা গ্রামের আবুল আকনের ছেলে।

#New_Classic_Event_Management

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব শক্রুতার জেরে পিয়াসকে মারার জন্য বেশ কিছুদিন যাবত ফেইসবুকের মেসেঞ্জারে হুমকিমূলক বার্তা দিয়ে আসছিলো অভিযুক্ত রাফিদ। শনিবার (৩ ফেব্রুয়ারি) আবারও একই মেসেজ দিলে পিয়াস তার বন্ধু সাম্মিসহ কয়েকজন রিফাদের সাথে দেখা করতে দুপুর পৌনে ২টার দিকে দোহার বাজারের মাছ বাজারে যায়। এ সময় রাফিদ পিয়াসকে দেখা মাত্রই পকেট থেকে সুইচ গিয়ার ছুরি বের করে পিয়াসের কানের নিচে আঘাত করে। এতে ঘটনাস্থলেই পিয়াস মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় পিয়াস ও তার বন্ধুদের ডাক চিৎকারে দোহার বাজারের পাশে অবস্থানরত দোহার থানা পুলিশের একটি দল অভিযুক্ত রাফিদকে আটক করে দোহার থানায় নিয়ে যায়। আহত পিয়াসকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুত্বর আহত অবস্থায় পিয়াসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে দোহার থানার ওসি (তদন্ত) মো. আজাহারুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে পুলিশ অভিযুক্ত রাফিদকে আটক করে থানায় নিয়ে এসেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি