ঢাকাSaturday , 29 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে নির্বাচনী দুটি ক্যাম্পে আগুন, দেশীয় অস্ত্র জব্দ

Link Copied!

ঢাকার দোহার উপজেলার নারিশা ও বিলাসপুর ইউনিয়নে নৌকার প্রার্থীর দুই নির্বাচনী ক্যাম্প ও একটি মটরসাইকেলে আগুন দিয়েছে দুবৃত্তরা। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় দুই ইউনিয়নের নৌকার সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন দোহার থানা পুলিশ। এসময় বিলাসপুর থেকে দুটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

#New_Classic_Event_Management

নারিশা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মো.আলমগীর হোসেন ও বিলাসপুর ইউনিয়নের নৌকার প্রার্থী রাশেদ চোকদার জানান, তাদের জনপ্রিয়তা ও আগামী ৩১ জানুয়ারি নির্বাচনে নৌকার বিজয় শুনিশ্চিত জেনে প্রতিপক্ষরা এই ঘটনা ঘটিয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই দুই প্রার্থী। এদিকে ঘটনার বিষরে তাৎক্ষণিক ক্ষোভ প্রকাশ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা।

পরিদর্শনে গিয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বলেন, স্বাধীনতার বিপক্ষের শক্তিরা এমন ঘটনা ঘটিয়েছে। এটি কোন ভাবেই কাম্য নয়। এসময় তিনি নেতা কর্মীদের শান্ত থাকার আহ্বান জানান।
এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। শীঘ্রই অপরাধীদের। আইনের আওতায় নিয়ে আসা হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি