ঢাকাThursday , 9 September 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি

দোহারে দিন ব্যাপী কর্মশালা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

Link Copied!

ঢাকার দোহারে ইউনিট লিডার ও গ্রুপসভাপতিমন্ডলীর দিন ব্যাপী কর্মশালা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

#New_Classic_Event_Management

৮ই সেপ্টেম্বর (বুধবার) সকাল হতে দিনব্যাপী দোহারের লটাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় অডিটোরিয়াম হল রুমে বাংলাদেশ স্কাউট দোহার উপজেলা এর আয়োজনে দোহারের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে আগত প্রধান শিক্ষক, স্কাউট টিচার এবং স্কাউটদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়।
দিনব্যাপী এই ট্রেনিং এর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন ।
এ সময় আলমগীর হোসেন বলেন, আগামী ১২ ই সেপ্টেম্বর হতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলো খুলে দেওয়া হচ্ছে। এর জন্য আপনারা পুরোপুরি প্রস্তুতি গ্রহণ করেন সে সাথে আপনাদের প্রতিষ্ঠান গুলো তে ক্লাস করার উপযোগী করে তুলবেন। স্কাউটিং এর মূল কথা হলো সদা প্রস্তুত, স্কাউট মানে শুধু মাএ ড্রেস পরিধান করে বাদ্যযন্ত বাজিয়ে অতিথিদের স্বাগতম জানানো নয়, বরং স্কাউটদের দায়িত্ব রয়েছে অধিক। তারা সমাজের অনেক দায়িত্ব মূলক কাজ করে যাবে। আমরা বিশ্বাস করি যেভাবে আমাদের স্কাউট গড়ে উঠছে তাদের কে সঠিকভাবে নেতৃত্ব দিলে তাদের দিয়ে আমরা বড় কিছু করাতে সক্ষম হবো।

সভা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , উপজেলা শিক্ষা অফিসার, সৈয়দা পারভিন, সহঃ শিক্ষা অফিসার মারুফুল ইসলাম। একাডেমীক সুপার ভাইজার মোসাঃ স্বানার্লী রহমান।

মোঃ সাইফুল ইসলামের সন্চলনায় আরো উপস্থিত ছিলেন, জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস, এম খালেক ইকরাশি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ একলাল উদ্দিন আহমেদ, মেঘুলা মালিকানা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অজয় কুমার রায় কার্তিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আবুল কাশেম মিয়া,
অনুষ্ঠান টি স্বার্থক ও বাস্তবায়ন করার জন্য বাংলাদেশ স্কাউট দোহার উপজেলার নির্বাহী কমিটির মাধ্যমে আহবায়ক হিসেবে আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার পালন করেন নূরে আলম সিদ্দিক প্রধান শিক্ষক ইসলামাবাদ উচ্চ বিদ্যালয় ও বাবু নিরুপম গুহ সিনিয়র শিক্ষক পালামগন্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়।
উক্ত অনুষ্ঠানে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন সরকারি পদ্মাকলেজের রোভার স্কাউট দল।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি