ঢাকাMonday , 21 June 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে চরপুরুলিয়া পদ্মানদী হতে অস্ত্রসহ সাত ডাকাত আটক

Link Copied!

মোঃ আল আমিন হোসাইন (ঢাকা দোহার-নবাবগঞ্জ) ঢাকার দোহার উপজেলায় পদ্মা নদীতে কুতুবপুর নৌ-পুলিশ অভিযান চালিয়ে পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে আটক করেছে। সোমবার সকাল ১০ টার দিকে স্থানীয়দের সহায়তায় উপজেলার চরপুরুলিয়া পদ্মানদী থেকে তাদের আটক করা হয়। আটককৃত ডাকাতরা হলো- দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের হাসিরচর এলাকার সামছু শেখের ছেলে হৃদয় শেখ(১৯), ধীৎপুর গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে জাকির হোসেন(২৫), মৌড়া গ্রামের নুর ইসলামের ছেলে মো. সেলিম(৩০), ধুবলী গ্রামের শুক্কুর মোল্লার ছেলে কাউছার মোল্লা(২২), নববাগঞ্জ উপজেলার বারুয়াখালীর রতনপুরের কলিমউদ্দিনের ছেলে এবাদুল(৩০), কেরানীগঞ্জ উপজেলার কলাতিয়ার সামছুল হকের ছেলে লিমন হক(২৪), একই গ্রামের আব্দুল আজিজের ছেলে মানিক হোসেন। এসময় ডাকাতদের কাছ থেকে একটি পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্র নৌ-পুলিশ উদ্ধার করে।

#New_Classic_Event_Management

স্থানীয় ও নৌ-পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে দোহার কুতুবপুর নৌ-পুলিশের ইনচার্জ শামছুল আলমের নেতৃত্বে পদ্মা নদীর দোহারের চরপুরুলিয়া এলাকায় কুতুবপুর নৌ-পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ডাকাতির সময় স্থানীয়দের সহযোগীতায় ডাকাতির কাজে ব্যবহৃত ট্রলার, পিস্তল ও দেশীয় অস্ত্র সহ ৭ ডাকাতকে আটক করে নৌ-পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি