ঢাকাWednesday , 9 June 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

DN বাংলা TV
June 9, 2021 1:28 pm
Link Copied!

মোঃ আল আমিন হোসাইন, ( ঢাকা দোহার – নবাবগঞ্জ) ঢাকার দোহার উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

#New_Classic_Event_Management

৮মে মঙ্গলবার বিকেলে উপজেলার নূরপুর মাঠে এ খেলা টি অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় দোহার পৌরসভা ফুটবল দল ও কুসুমহাটি ইউনিয়ন পরিষদ অংশগ্রহণ করে।

খেলার প্রথমার্ধে কোন দলই গোলের দেখা না পেলেও খেলার দ্বিতীয়ার্ধের শেষ মুহুর্তে কুসুমহাটি ইউনিয়নের ২৩ নম্বার জার্সি পরিহিত সুবোধ রাজবংশীর গোলে দোহার পৌরসভা ফুটবল দলকে খেলায় ১-০ হারিয়ে কুসুমহাটি ইউনিয়ন খেলা জয় লাভ করে।
দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল, দোহার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মশিউর রহমান, সুতারপাড়া ইউনিয়ন চেয়ারম্যান সুরুজ বেপারী, সাবেক ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, কুসুমহাটি ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, নয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, রাইপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর ইসলাম, রাইপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একলাল উদ্দিন আহমেদ, আবুল বাশার, মো. কফিল উদ্দিন, মো. শহীদ, হুমায়ুন আহমেদ, ইছহাক হোসেন, সঞ্জয় বিশ্বাস, ইমদাদুল হক চাঁন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি