ঢাকাSaturday , 26 February 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে মৃত্যু

Link Copied!

ঢাকার দোহারে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুত্বর আহত শামীম পত্তনদার (১৬) নামে এক কিশোর মারা গেছেন। শনিবার দুপুর ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

#New_Classic_Event_Management

শামীম দোহার উপজেলার আন্তার চক এলাকার মোঃ ইয়ার আলী ছেলে। গত ১০ দিন আগে তার শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করা হয়।

স্থানীয়রা জানান, ১৫ ফ্রেব্রুয়ারী উপজেলার নুরুল্লাহপুর বার্ষিক ওরসের বাঁশ নাচানোকে কেন্দ্র করে কার্তিকপুর এলাকার সোহরারের ছেলে মো. আলীর (২০) সাথে কথা কাটাকাটি হয় শামীমের। পরের দিন শামীম ওরসের মেলা থেকে সন্ধ্যার পর বাড়িতে যাওয়ার সময় মেলার গেটের সামনে প্রতিপক্ষ আলী ও রাতুলের নেত্বত্বে ১০/১২ জনের একটি কিশোর গ্যাং ছুরি দিয়ে একাধিকবার আঘাত করে পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় শামীমকে দোহার উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ১০ দিন হাসপাতালের আই,সি,ইউতে চিকিৎসাধীন থাকায় অবস্থায় শনিবার দুপুর ১টার দিকে মৃত্যু হয়।

এ ঘটনায় দোহার থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি