ঢাকাMonday , 31 May 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

দোহারে কিশোরীকে অজ্ঞান করে ধর্ষণ: ভাড়াটিয়া আটক

DN বাংলা TV
May 31, 2021 4:06 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : ঢাকা দোহার উপজেলা লটাখোলা বেঁদেপল্লীতে ১১ বছরের এক শিশুকে চেতনা নাশক ওষুধ খাইয়ে ধর্ষণের অভিযোগে মো. হানিফ (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার সকালে উপজেলার লটাখোলা বেঁদেপল্লী থেকে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত মো. হানিফ ফরিদপুর জেলার নগরকান্দা গ্রামের মুন্নু শেখের ছেলে। হানিফ উপজেলার বেঁদেপল্লী একালায় একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করেন।

#New_Classic_Event_Management

স্থানীয় সূত্রে জানা যায়,  শনিবার রাতে ধর্ষক হানিফ ঐ শিশু (১১) কে পানের সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে অজ্ঞান করে তার সাথে অনৈতিক শারিরিক সম্পর্ক করে। শিশুটির জ্ঞান ফিরলে বিষয়টি জানাজানি হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । এই ঘটনায় দোহার থানায় একটি ধর্ষণ মামলা করেন ভিকটিমের পরিবার । মামলা নং-২০ ।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি