ঢাকাSaturday , 10 July 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্টের যুগ্ম-সাধারণ সম্পাদকের খাদ্য সহায়তা প্রদান

Link Copied!

ঢাকার দোহারে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিয়ির সদস্য এবং গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট জাতীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক এর ফাউন্ডেশন “বাঁচি সবাই মিলে” এর উদ্দ্যোগে অসহায় গরীব পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
৯জুলাই ( শুক্রবার)দিনব্যাপী ঢাকা এবং দোহারের কর্মহীন শ্রমিক, দিনমজুর সাধারণ মানুষের মাঝে এইন খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এ সময় আতিকুর রহমান আতিক বলেন ঢাকায় আমার বাসার পাশে একটা বস্তি আছে সেখানে প্রায়ই আমি খাবার অথবা খাদ্য সামগ্রী দিয়ে থাকি। আজ আবার দিলাম।
এছাড়া দোহারে নিয়মিতভাবে আমার এলাকা ও আশেপাশের মানুষের মাঝে খাদ্য, এবং স্বাস্থ্য উপকরণ হিসেবে স্যানিটাইজার বিতরণ করছি।
তার ই ধারাবাহিকতা আজ আমি ১৫৯ জনের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়ানোর চেষ্টা করেছি।

#New_Classic_Event_Management

আমি আপনাদের দোয়া নিয়ে আগামীতেও ছোট ছোট করে ধারাবাহিক ভাবে সাধারণ মানুষের পাশে থাকতে চাই।
এগিয়ে যাওয়াটাই আমাদের মূল উদ্দেশ্য। দীর্ঘমেয়াদী ক্রাইসিসে আমরা, তাই সম্মিলিত আর ব্যাক্তিগত যেভাবেই হোক এগিয়ে আসতেই হবে মানবতার স্বার্থে। ঘরে থেকে নিজে সচেতন হওয়া, অন্যকে সচেতন করা, প্রার্থনা করা আর যার যার অবস্থান থেকে সমাজের সাধারণ মানুষের পাশে থাকাটাই মূল আহবান। প্রতিবার যারা “বাচি সবাই মিলে” উদ্যোগটি নিজেদের মনে করে বিবেকে ও মননে সাধারণ মানুষের কথা ভেবে আমাদেরকে নানাভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি