ঢাকাSunday , 19 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

থানায় অভিযোগ করায় অসহায় বৃদ্ধার হাত ভাঙলো যুবক

Link Copied!

ঢাকার দোহারের নারিশা ইউনিয়নের উত্তর শিমুলিয়া এলাকায় বাড়িতে ঢুকে সাফিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধার হাত ভেঙ্গে দিলো একই এলাকার মাসুদ খালাসী নামে এক যুবক। এনিয়ে থানায় অভিযোগের পরেও কোন প্রতিকার না পেয়ে দ্বারে দ্বারে ঘুরছে অসহায় সাফিয়া বেগম।

#New_Classic_Event_Management

তিনি অভিযোগ করে বলেন, গত তিন বছর আগে তার ছেলে জাফরকে সুদে তিন লাখ টাকা দেয় একই এলাকার আলা খালাসীর ছেলে মাসুদ খালাসী। সেই টাকার জন্য জাফরকে না পেয়ে সাফিয়াকে চাপ দেয় মাসুদ। বিভিন্ন সময় হুমকি দিয়ে বাড়ি দখল করতে যায়। সাফিয়া আরও বলেন, তার ছেলে তাকে আলাদা করে দিয়েছে অনেক আগে। মাসুদকে এটি বলার পরেও কোন কথা না শুনে বারবার ধরে নিয়ে শারীরিক আঘাত করলে তিনি দেড় লাখ টাকা দেন। এতেও ক্ষান্ত না হয়ে আবারও টাকার জন্য সাফিয়াকে হুমকি দেয় মাসুদ। পরে সফিয়া থানায় অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার সকাল ১১ টার দিকে তার বাড়িতে ঢুকে ইউপি মেম্বার বিল্লাল খালাসীর উপস্থিতিতে চেয়ার দিয়ে এলোপাথারী আঘাত করে শাফিয়ার হাত ভেঙ্গে দেয় মাসুদ। অহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনাস্থলে থাকা ইউপি মেম্বার বিল্লাল খালাসী ঘটনার সত্যতা শিকার করে বলেন,আমি মাসুদকে উত্তেজিত হতে নিষেধ করার পরেও এমন ঘটনা ঘটায়। বিষয়টি দু:খজনক।

এবিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা ফুলতলা ফাঁিড়র এসআই মেজবাহ উদ্দিন শেখ বলেন, উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে এঘটনার বিষয়ে আইনগত সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে এব্যাপরে জানতে অভিযুক্ত মাসুদ খালাসীর বাড়িতে গেলে তাকে পওয়া যায়নি। মোবাইল ফোনে একাধিক ফোন দিলে তার পরিবারের সদস্যরা জানান তিনি বাসায় নেই।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি