ঢাকাTuesday , 3 August 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

তিন বন্ধু মিলে বাইকে ঘুরতে গিয়ে প্রাণ গেল কলেজ ছাত্রের

Link Copied!

লালমনিরহাটের হাতীবান্ধায় বন্ধুদের নিয়ে ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে হযরত আলী (২১) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন।

#New_Classic_Event_Management

সোমবার (২ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কের দিঘিরটহাট এলাকায় এ ঘটনা ঘটে।

হযরত আলী উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কাসাইটারী এলাকার আমিনুর রহমানের ছেলে। তিনি স্থানীয় সরকারি আলিমুদিন কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, হযরত আলীসহ তিন বন্ধু একটি মোটরসাইকেলে হাতীবান্ধা শহরে আসার পথে দিঘিরটহাট এলাকায় একটি ট্রাক অতিক্রম করার চেষ্টা করেন। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা হযরত আলী ছিটকে পড়ে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্থন্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি