ঢাকাThursday , 31 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

ঢাকা কলেজ ও টিটি কলেজ শিক্ষার্থীদের ধাওয়া-পাল্টাধাওয়া, ককটেল বিস্ফোরণ

Link Copied!

ঢাকা কলেজের শিক্ষার্থীকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া এবং থেমে থেমে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটছে।

#New_Classic_Event_Management

আজ বুধবার রাত ৯টা থেকে ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীদের মধ্যে এই ঘটনা ঘটে। ঘটনার পর ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। বন্ধ হয়ে গেছে যান চলাচল।

বুধবার রাত ১০টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকা কলেজের শিক্ষার্থীরা রড, চাপাতি, হকিস্টিক ইত্যাদি নিয়ে টিচার্স ট্রেনিং কলেজ ঘেরাও করে রেখেছে। ঢাকা কলেজের শিক্ষার্থীরা ইটপাটকেল মেরে টিচার্স ট্রেনিং কলেজের গেট ভাঙার চেষ্টা করছে। টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীরা ভেতর থেকেও ইটপাটকেল ছুড়ছে। টিচার্স ট্রেনিং কলেজের ভেতর থেকেও ককটেল বিস্ফোরণের আওয়াজ পাওয়া যাচ্ছে।

পথচারীদের থেকে মোবাইল ছিনিয়ে নেওয়া এবং মোটরসাইকেল চালকদের মারধর করে তাদের থেকে হেলমেট কেড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে ঢাকা কলেজের শিক্ষার্থীদের বিরুদ্ধে।

নাম না প্রকাশ করার শর্তে ঢাকা কলেজের এক শিক্ষার্থী জানান, ঢাকা কলেজের নর্থ হলের তিনজন শিক্ষার্থীকে টিচার্স ট্রেনিং কলেজে মারধর করা হয়। এরপর নর্থ হলের শিক্ষার্থীসহ ঢাকা কলেজের অন্যান্য হলের শিক্ষার্থীরা এসে টিচার্স ট্রেনিং কলেজে যায়। তবে কী কারণে ওই তিনজনকে মারা হয় তা এখনও জানা যায়নি।

নিউমার্কেট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাহেব আলী এনটিভি অনলাইনকে বলেন, ‘ঢাকা কলেজের কয়েকজন ছাত্রকে টিটি কলেজের ছাত্ররা মারধর করেছে। যতদূর জানি এ নিয়ে সংঘর্ষের সূত্রপাত। এখন সবকিছু নিয়ন্ত্রণে আছে।’

নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন বলেন, ‘ঘটনাস্থলে আমাদের পুরো ফোর্স এখনও আসেনি। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছি।’

নিউমার্কেট-কলাবাগান জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান বলেন, ‘ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজের ছাত্রদের মধ্যে সংঘর্ষ হয়েছে। কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে। এখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ চলছে। তবে কী কারণে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে, তা এখনও জানতে পারিনি আমি। এ নিয়ে বিস্তারিত তদন্ত করছি। যান চলাচল স্বাভাবিক আছে।’

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি