ঢাকাMonday , 7 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

ঢাকার নবাবগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

Link Copied!

ঢাকার নবাবগঞ্জ ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে।সোমবার (৭ই মার্চ) সকাল ৯ দিকে নবাবগঞ্জ উপজেলা প্রাঙ্গণের বঙ্গবন্ধু মোড়ালে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। এর পর শ্রদ্ধা জানান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, নবাবগঞ্জ থানা পুলিশ, আনসার ব্যাটালিয়ন, উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনগুলো।

#New_Classic_Event_Management

বেলা ১১টায় প্রশাসনের আয়োজনে আব্দুল ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান এম.পি. সে সময় তিনি বলেন, আমি ধন্যবাদ জানাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। আমি সংসদে দাবি জানিয়ে ছিলাম জয় বাংলাকে জাতীয় স্লোগান করার জন্য।

সেটি আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করেছে। আর এটি দলীয় স্লোগান না এটা বাংলাদেশ জাতীয় স্লোগান। নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার সার্কেল এসপি মো. আরিফুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আরিফুর রহমান।

আরো উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার ভুমি অরুন কৃষ্ণ পাল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্মআহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আবুবকর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দন প্রমুখ । অনুষ্ঠান শেষে ৭ই মার্চের ভাষণের প্রতিযোগিতাদের মাঝে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারিদের পুরুষ্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি