ঢাকাSaturday , 15 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ইউপি নির্বাচনের দাবিতে প্রার্থীরা

Link Copied!

আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় ১৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৪ জানুয়ারি প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে শুরু হয়েছে নির্বাচনের অনুষ্ঠিকতা। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর ১২টায় দোহার উপজেলা পরিষদে পাঁচটি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য নারী ও পুরুষ প্রার্থীদের নিয়ে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা করেছেন ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। অনুষ্ঠানের আয়োজন করেন দোহার উপজেলা প্রশাসন ও দোহার নির্বাচন অফিস।

#New_Classic_Event_Management

এসময় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, আপনারা যারা নির্বাচনে অংশগ্রহণ করছেন তাঁরা মেহেরবানি করে কেউ আচরণবিধি লঙ্ঘণ করবেন না। আইন লঙ্ঘন করলে শাস্তি পাবেন এমনকি আপনার মনোনয়নটিও বাতিল হয়ে যেতে পারে। আইনের প্রতি শ্রদ্ধা রেখে সবাইকে নির্বাচন করার আহবান জানান তিনি। এসময় প্রার্থীরা জেলা প্রশাসকের কাছে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান। দাবির পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে প্রার্থীদের আশ্বস্থ করেন।

দোহার উপজেলায় নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার, ঢাকা জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান, দোহার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফজলে রাব্বি, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা কামাল, দোহার উপজেলায় নির্বাচনী কর্মকতা রেজাউল করিম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি