ঢাকাWednesday , 15 September 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

জার্মানে বায়ার্ন মিউনিখ শাখার আ’লীগের সাধারণ সম্পাদক হলেন সোহেল মিয়া

Link Copied!

জার্মান আওয়ামীলীগ বায়ার্ন মিউনিখ শাখার আওয়ামী লীগের সভাপতি রাসেল মাহমুদ ও সাধারণ সম্পাদক পদে ঢাকার দোহারের মো. সোহেল মিয়ার নাম ঘোষণা করা হয়েছে।

#New_Classic_Event_Management

জার্মান বায়ার্ন মিউনিখ শহরের একটি রেস্টুরেন্টে স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির গণসংবর্ধণা অনুষ্ঠানে জার্মান আওয়ামীলীগের সভাপতি বসিরুল আলম চৌধুরী সাবু ও সাধারণ সম্পাদক আব্বাস আলী চৌধুরী সাক্ষরিত প্যাডে আগামী ৩ বছরের জন্য নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। অনুষ্ঠানে প্রবাসে আওয়ামীলীগকে সুসংগঠিত করে আগামীতে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এসময় আওয়ামী লীগ নেতাবৃন্দসহ অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

সোহেল মিয়া দোহার উপজেলার জয়পাড়া থানার মোর এলাকার হারুন উর রশিদ মেম্বারের ছেলে। সে দীর্ঘদিন যাবত সুনামের সাথে আওয়ামীলীগের বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি