ঢাকাSaturday , 2 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

কয়েলের আগুনে পুড়ে গেল শতাধিক প্রাণী

Link Copied!

নাটোরের সিংড়ায় আগুনে পুড়ে গেছে গরু-ছাগল ও ভেড়া সহ শতাধিক হাঁস-মুরগী।

#New_Classic_Event_Management

বৃহস্পতিবার রাতে উপজেলার চৌগ্রাম বেলঘরিয়া গ্রামের সাইফুল ইসলাম শিবুর খামারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আগুনে ৬টি বিদেশী জাতের গরু,১৬টি ছাগল, ৭টি ভেড়া, ৬০টি হাঁস-মুরগী পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই খামারি প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে চৌগ্রাম বেলঘরিয়া গ্রামের সাইফুল ইসলাম শিবুর খামারের গবাদি পশুর চিৎকার শুনে সাইফুল ইসলাম শিবুসহ এলাকাবাসী বাড়ির বাহিরে বের হয়ে আগুন দেখতে পান। এসময় তারা আগুন নেভানোর চেষ্টা করেন।

খবর পেয়ে সিংড়া ফায়ার স্টেশনের দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তার আগেই আগুনে ৬টি বিদেশী জাতের গরু,১৬টি ছাগল, ৭টি ভেড়া, রাজ হাঁস সহ ৬০টি হাঁস-মুরগী পুড়ে ছাই হয়ে যায়।

সিংড়া ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকতা রওশন আলী জানান, মশা তাড়ানোর জন্য ঘরে রাখা কয়েলের আগুন থেকে আগুনের সুত্রপাত হয়। আগুনে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি