ঢাকাFriday , 6 August 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি

কেরানীগঞ্জে চার শিশু নির্যাতনের অভিযোগে ৪ জন গ্রেফতার

Link Copied!

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় বাড়ি থেকে ধরে নিয়ে চার শিশুকে অমানবিক নির্যাতনের অভিযোগে এক কারখানা মালিকসহ চারজনকে আটক করেছে র‌্যাব।

#New_Classic_Event_Management

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপজেলার আগানগর ইউনিয়নের কে সি সাহ এলাকার রাইফা মেটাল কারখানা থেকে তাদের আটক করা হয়েছে।

এরা হলেন- ওই কারখানা মালিক মোঃ আব্দুল মালেক (৬৩), মোঃ রাজিব আহমেদ (১৯), মোঃ মামুন (২৭) ও মোঃ সাদেক (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ০৪ আগস্ট আনুমানিক রাতে ওই কারখানা থেকে পরিত্যাক্ত ২/৩ কেজি জিআই তার নিয়ে যাওয়ার অপরাধে মোঃ রনি (১১), মোঃ আসিফ (১২), মোঃ জাহিদ (১১) ও মোঃ ইয়াসিন (৯) নামে চার শিশুকে তাদের বাড়ি থেকে ধরে নিয়ে যায় ওই কারখানায় মালিকের ছেলেসহ আরও কয়েকজন। পরে তাদের কারখানায় নিয়ে শিশুদের হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় লোহার রড এবং কাঠের রোলার দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে লীলা-ফুলা ও রক্তাক্ত জখম করে এবং চুল এলোপাথাড়িভাবে কেটে দিয়ে আটকে রাখে।

সংবাদ পেয়ে ওই কারখানায় অভিযান চালিয়ে ওই চার ব্যক্তিকে আটক ও নির্যাতিত চার শিশুকে উদ্ধার করাসহ শিশুদের নির্যাতনের বেশ কয়েকটি ভিডিও চিত্র উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি