ঢাকাTuesday , 25 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি

কলেজ শিক্ষার্থীর উপর বখাটের হামলা

Link Copied!

ঢাকার নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নে বখাটেকে চাঁদা না দেয়ায় হামলার শীকার হয়েছেন এক কলেজ শিক্ষার্থী। ২৪শে জানুয়ারী সোমবার দুপুরে নয়নশ্রী ইউনিয়নের চর শৈল্যা গ্রামের আব্দুর রবের ছেলে মনির হোসেন এ ঘটনা ঘটায়। স্থানীয়দের মাধ্যমে জানা যায়, সোমবার দুপুরে হঠাৎ প্রবাসী আঃ রশিদের বাড়ি থেকে তার কলেজ পড়ুয়া ছেলে অলিদ হোসেনের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে দেখতে পায় মনির অলিদকে মারধর করছে। তখন এলাকাবাসী মনিরকে আটক করে পুলিশে সোপর্দ করে। জানা যায়, মনির মাদক সেবন থেকে শুরু করে মাদক বিকিকিনিও করে এবং একাধিক মামলাও রয়েছে এই মনির হোসেনের নামে। অলিদ হোসেন জানায়, আমার বাবা প্রবাসে থাকায় বেশ কিছুদিন ধরে মনির আমার কাছে চাঁদা দাবী করে আসছিলো। সোমবার মা ডাক্তার দেখাতে জয়পাড়া যায়, এই সুযোগে চাঁদা না দেয়ায় পরিকল্পিত ভাবে মনির প্রান নাশের হুমকি দিয়ে আমার উপর হামলা করে।

#New_Classic_Event_Management

এ বিষয়ে অলিদের মা সীমা আক্তার প্রতিবেদককে জানান, আমি চিকিৎসার জন্য জয়পাড়া গিয়েছিলাম, এসে শুনি বখাটে মনির আমার ছেলেকে হত্যার চেষ্টা করে। এই বখাটে মনির অনেকদিন ধরে আমার ছেলের কাছে চাঁদা দাবী করে আসছিলো। আমি বাসায় না থাকার সুযোগ নিয়ে পরিকল্পিত ভাবে বখাটে মনির আমার ছেলেকে হত্যা করার জন্য হামলা করছে। তিনি আরো বলেন, আমার ছেলের নিরাপত্তার জন্য এবিষয়ে আমি নবাবগঞ্জ থানায় রাতে মামলা দায়ের করেছি।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম বলেন, এবিষয়ে মামলা হয়েছে। অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি