ঢাকাThursday , 19 August 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

এমপিকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে আইসিটি আইনে অভিযোগ

Link Copied!

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী সংসদ সদস্য মোতাহার হোসেনকে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগ তুলে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি আইনে অভিযোগ করেছেন মিজানুর রহমান মিজান নামে এক ছাত্রলীগ নেতা।

#New_Classic_Event_Management

মঙ্গলবার মধ্যরাতে ওই ছাত্রলীগ নেতা বাদী হয়ে হাতীবান্ধা থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে এ অভিযোগ দায়ের করেন।

মিজানুর রহমান মিজান হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ জানায়, লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা, সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে হাতীবান্ধা উপজেলা প্রশাসনের দিনব্যাপী কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দিনব্যাপী ওই কর্মসূচির সাংস্কৃতিক অনুষ্ঠানে তার উপস্থিতি নিয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্কর নিজের ফেসবুক আইডি থেকে কিছু আপত্তিকর মন্তব্য করেন- এমন অভিযোগ বাদী ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজানের।

এতে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনকে সামাজিকভাবে হেয় প্রতিপন্নসহ তার মান-সম্মানের হানি করা হয়েছে বলে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ করেন ওই ছাত্রলীগ নেতা। পুলিশ অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করে তদন্ত করছে।

এ বিষয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্কর জানান, শোক দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান, এমনটি দেখে খারাপ লেগেছে। সে কারণে প্রতিবাদ করেছি। এখানে কাউকে হেয় প্রতিপন্ন করার প্রশ্নই আসে না।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি জিডি আকারে গ্রহণ করে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি