ঢাকাFriday , 4 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

‘এখানে আসতে পারাটা অলৌকিক ব্যাপার’

Link Copied!

ইউক্রেনে চলছে রাশিয়ার আগ্রাসন। নিজেদের দেশ পার করছে খুব কঠিন সময়। এমতাবস্থায় ইউক্রেনের অ্যাথলেটরা শীতকালীন প্যারালিম্পিকে অংশ নিতে বৃহস্পতিবার বেইজিং পৌঁছেছে। সেখানে পৌঁছে ইউক্রেনীয় প্যারালিম্পিক কমিটির সভাপতি ভ্যালেরি সুশকেভিচ জানিয়েছেন, ‘এখানে (বেইজিং) আসতে পারাটা অলৌকিক ব্যাপার।

#New_Classic_Event_Management

ইউক্রেনের ওপর রাশিয়ার আক্রমণের পর থেকেই সে দেশের সবাই অবরোধ্য আছে। বেইজিংয়ে পৌছাতে কঠিন পথ পাড়ি দিতে হয়েছে ইউক্রেনের অ্যাথলেটদের। প্রতিনিধিদলের অন্যান্য সদস্যরা যখন দেশ থেকে বেরিয়ে যাওয়ার জন্য ক্ষেপণাস্ত্র থেকে রক্ষার চেষ্টা করছিল তখন ইউক্রেনের সংসদ সদস্য ও ইউক্রেনীয় প্যারালিম্পিক কমিটির সভাপতি ভ্যালেরি সুশকেভিচকে দুই দিনের জন্য একটি বাসের মেঝেতে ঘুমাতে হয়েছিল। সুশকেভিচ সংবাদ সম্মেলনে বলেন, ‘এখানে না আসাটা সহজ বিকল্প ছিল। প্যারালিম্পিকে আমাদের উপস্থিতি নিছক একটি উপস্থিতি নয়, ইউক্রেন যে একটি দেশ ছিল এবং থাকবে সেটা বুঝিয়ে দিবে। ‘

সুশকেভিচ আরো বলেন, ‘চার দিন চার রাতেরও বেশি সময় আমরা এখানে এসেছি। এটি একটি অলৌকিক ঘটনা যে আমরা এখানে এসেছি। আমাদের দলের একটি অংশ ইউক্রেনের বাইরে এবং বাকি অংশ ইউক্রেনে ছিল। সকল প্রয়োজনীয় সরঞ্জাম ছিল ইউক্রেনে। আমাদের সবকিছু একত্রিত করতে হয়েছিল। ‘ আগামীকাল শনিবার থেকে চীনের বেইজিংয়ে শুরু হবে শীতকালীন প্যারালিম্পিকস।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি