ঢাকাSaturday , 19 February 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যুক্ত হলো নতুন এম্বুলেন্স

Link Copied!

ঢাকা দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও একধাপ স্বাস্থ্যসেবা বৃদ্ধির লক্ষ্যে নতুন এম্বুলেন্স উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন প্রধান অতিথি হিসেবে এ নতুন এম্বুলেন্স‘র উদ্বোধন করেন। সে সময় তিনি হাসপাতালের বিভিন্ন যন্ত্রপাতি ও রোগিদের খোঁজ-খরব নেন।

#New_Classic_Event_Management

সে সময় তিনি আরো বলেন, দোহার উপজেলার স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি করার লক্ষ্যে মামনীয় সংসদ সালমান এফ রহমান চেষ্টা করে যাচ্ছে। তিনি স্বাস্থ্য সেরাব মান বাড়াতে পরিকল্পনা গ্রহণ করেছে।

এম্বুলেন্স উদ্বোধন উপলক্ষে সভাপতিত্ব করেন দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ জসীমউদ্দিন।

সে সময় তিনি জানান, গতকাল বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের আমাদের একটি মিটিং হয়েছে। সেখানে আমি দাবি জানিয়েছি দোহারের স্বাস্থ্য কমপ্লেক্সে সিসিউ ও আইসিইউ জন্য। আমি সেখানে বলেছি আমাদের দোহারে ৬০ শতাংশ লোক বিদেশে থাকে তাই মহিলাদের কোন সমস্যা হলে তারা ঢাকা যেতে সমস্যা হয় সাথে যাওয়ার জন্য কেউ থাকেন না। সে জন্য আমাদের দোহারে সিসিইউ ও আইসিইউ দরকার। আশা করি এটি বাস্তবায়িত হলে আমাদের দোহারে মানুষদের আর ঢাকা গিয়ে চিকিৎসা নিতে হবে না। আর এই সব ই সম্ভব হচ্ছে আমাদের সংসদ সালমান এফ রহমানের জন্য।

পরে তারা সবাই বিডি ক্লিনের শপথ পাঠ প্রোগ্রামে যোগদান করেন।

দোহার উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্সের দায়িত্ব থাকা ড্রাইভার মোঃ হানিফ বলেন আমি সব সময় দোহারের মানুষের পাশে থাকবো। আমাকে ডাকা মাত্র আমি এম্বুলেন্স নিয়ে তাদের দাঁড়ে চলে যাবো। সে বিষয়ও কর্মরত ডাক্তার ও কর্মচারীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি