ঢাকাFriday , 29 October 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

ইউপি নির্বাচনে সদস্য পদে দোয়া ও সমর্থন প্রার্থী মোঃ তোজাম্মেল হক

Link Copied!

লালমনিরহাট সদর উপজেলা ২নং কুলাঘাট ইউনিয়নে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘনিয়ে ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে শুরু হয়েছে দৌড়-ঝাপ, কুলাঘাট ইউনিয়ন ও এর ব্যতিক্রম নয়।

#New_Classic_Event_Management

আগামী ২৮ শে নভেম্বর ২০২১ ইং এর মধ্যে ইউপি নির্বাচনে-২ নং কুলাঘাট ইউনিয়ন এর ০৬ নং ওয়ার্ড সদস্য হিসেবে মনোনীত ইউপি সদস্য পদে দোয়া প্রার্থী মোঃ তোজাম্মেল হক ।

এই ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে শুরু হয়েছে উৎসাহ উদ্দীপনা। বিশেষ করে নতুন প্রার্থীদের নিয়ে কুলাঘাট ইউনিয়নের ৬নং ওয়ার্ড , বাজারে চায়ের দোকানে সব খানেই নির্বাচনী আলোচনা। সবার একটাই চাওয়া যে, তাঁদের প্রতিনিধি যেন সৎ যোগ্য নীতিবান আদর্শবান হয়।

আসন্ন ইউপি নির্বাচন হওয়ায় সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন নেয়ার জন্য নিজ যোগ্যতা যাচাইয়ের তৎপরতা শুরু করেছেন । এলাকাবাসীর মধ্যে দলমত নির্বিশেষে ২ নং কুলাঘাট ইউনিয়ন পরিষদের ০৬ নং ওয়ার্ডের পচ্চিম বড়ুয়া গ্রামের এর ইউপি সদস্য প্রার্থী মোঃ তোজাম্মেল হক এর নাম রয়েছে আলোচনায়।

মোঃতোজাম্মেল হক ২ নং কুলাঘাট ইউনিয়ন পরিষদের ৬নং পচ্চিম বড়ুয়া গ্রামের বাসিন্দা ।তিনি একজন ,সমাজসেবক, যোগ্য, সৎ,সাহসী অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠ ও মেধাবী ব্যক্তিত্ব। তাঁর রয়েছে বিস্তৃত সাংগঠনিক দক্ষতা, তিনি বর্তমানে ২নং কুলাঘাটন ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের রানিং ইউপি সদস্য ।

এছাড়াও আরো অনেক সহযোগী সংগঠনের সাথে জড়িত। মোঃ তোজাম্মেল হক বলেন, আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে একটি সুন্দর দূর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত একটি ওয়ার্ড উপহার দেব ইনশাআল্লাহ। এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে,

শক্তিশালী করার জন্য সাধারণ মানুষকে নিয়ে এই ০৬ নং ওয়ার্ড পচ্চিম বড়ুয়া মানুষের আবারও নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশা।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি