ঢাকাWednesday , 9 February 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

আবারও আসছে বৃষ্টি, পরে শৈত্যপ্রবাহ

ডেস্ক রিপোর্ট
February 9, 2022 12:14 am
Link Copied!

আগামী বৃহস্পতিবার থেকে ফের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে এই বৃষ্টি সারা দেশে হওয়ার সম্ভাবনা নেই। এমনকি পরিমাণেও খুব বেশি হবে না। এর আগে কাল বুধবার থেকেই শৈত্যপ্রবাহ কমে যাবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

#New_Classic_Event_Management

আবহাওয়াবিদ এ কে এম নাজমুল হক কালের কণ্ঠকে বলেন, ‘চলমান শৈত্যপ্রবাহ কাল থেকে কমে যাবে। এরপর বৃহস্পতিবার থেকে রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুই এক জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। বৃষ্টির পর শনি বা রবিবার থেকে ফের রংপুর ও রাজশাহী বিভাগে মৃদু শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে। তবে ১৫ ফেব্রুয়ারির পর আবার তাপমাত্রা বাড়বে। ’

আজ সন্ধ্যা ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

শৈত্যপ্রবাহের পূর্বাভাসে বলা হয়েছে, দিনাজপুর, নীলফামারী, কুড়িগ্রাম, রাজশাহী, পাবনা, মৌলভীবাজার জেলাসমূহ এবং সীতাকুণ্ডু উপজেলার ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা প্রশমিত হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি