ঢাকাSunday , 24 October 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

আদালতের আদেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

Link Copied!

লালমনিরহাট জেলার কুলাঘাট ইউনিয়নের কুলাঘাট(মেদুয়ারকুটি)এলাকায় আদালতের আদেশ অমান্য করে জমি দখলের অভিযোগ উঠেছে লিমন আহমেদ গংদের বিরুদ্ধে।

#New_Classic_Event_Management

এ ব্যাপারে গত ১৮ অক্টোবর লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন একই এলাকার মৃত বাউরা মামুদ এর ছেলে আব্দুস সোবাহান।

অভিযোগ সূত্রে জানা যায়, কুলাঘাট মৌজার জেএল নং-১২৪,বিআরএস খতিয়ান নং-১৬৪,বিআরএস দাগ নং-১১৬১ জমির পরিমান ০.৪৮ একর এর মধ্যে ০.১০ একর জমি দখল করার জন্য বিবাদীরা নানা অপচেষ্টা করিলে জমির মালিক আব্দুস সোবাহান গত ২০ মে লালমনিরহাট বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে চিরস্থায়ী নিষেধাজ্ঞা নিমিত্তে ১১৫/২০২১ নং মোকদ্দমা আনয়ন করেন।

বিজ্ঞ আদালত দুতর্ফা শুনানী শেষে গত ১২ জুলাই উক্ত জমিতে অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন।

কিন্ত বিবাদী লিমন আহমেদ,লিটন মিয়া উভয় পিতা মৃত নজরুল ইসলাম,লাবনা স্বামী মৃত নজরুল ইসলাম ও জালাল উদ্দিন এবং আজিজার রহমান সকলে একত্রিত হয়ে গত ১৬ অক্টোবর আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আব্দুস সোবাহানের ০.১০ একর জায়গা আইল বেধে বাশ দিয়ে ঘিরে দখল করে।যাহাতে বাদীর ক্ষতি হয়েছে বলে অভিযোগে উল্লেখ করেছেন।

এ ব্যাপারে লিমন আহমেদ সাংবাদিকদের বলেন,১৯৯৬ সালের রেকর্ড আমার বাবার নামে তাই আমরা জমি দখল দিয়েছি।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি