ঢাকাSaturday , 21 August 2021
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও ন্যায়
  4. খেলা ধুলা
  5. জীবন যাপন
  6. টাকা বা ডলারের মান হ্রাস বা বৃদ্ধি
  7. ট্রাফিক সার্জেন্টে
  8. ধর্মীয় রীতিনীতি
  9. পার্ক
  10. প্রশাসন
  11. বিনোদন
  12. বিলাসী
  13. বিসিএস
  14. মামলা
  15. মোবাইল ফোন কোম্পনি
আজকের সর্বশেষ সব খবর

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ২১ আগস্ট পালিত

Link Copied!

ঢাকার দোহার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত বীরশহিদদের স্মরণে এবং আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

#New_Classic_Event_Management

২১ আগষ্ট শনিবার বিকেলে জয়পাড়া থানারমোড় এলাকার বেগম আয়েশা শপিং কমপ্লেক্সের নিচতলায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় আলোচকবৃন্দগণ ২১আগষ্ট গ্রেনেড হামলায় সম্পর্কে নানাবিধ ইতিহাস তুলে ধরেন।
উক্ত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন মো. কামরুল ইসলাম।

দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাসার চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বিলাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাসেদ চোকদার, সাবেক ছাত্রনেতা তুহিন হোসাইন, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসবেক লীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন জিয়া, কার্যকরী সদস্য আব্দুস কুদ্দুস, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ বাপ্পি, আইনবিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, প্রচার সম্পাদক কামরুল ইসলাম, সদস্য আসলাম খান, মাসুম বিল্লাহ, ইউছুফ চোকদার, সাইদুল, রমজান মৃধা, সাইদুল মৃধা, ফরহাদ, খালেক, রবিন।

এসময় আরও উপস্থিত ছিলেন, দোহার পৌরসভার মারুফ চৌধুরী, সজল সরকার, জিসান, মিলন, আব্দুস কুদ্দুস চোকদার, হারুন পত্তনদার, শেখ মোস্তফা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Shares

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

প্রযুক্তি সহায়তায়: মুশান্না কম্পিউটার আইটি